Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাস্থ্য বিভাগের ৮ কর্মকর্তাকে পদায়ন ও বদলি


১৯ নভেম্বর ২০২০ ০০:০৩

ঢাকা: স্বাস্থ্য সেবা বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক, উপ-পরিচালক ও সহকারী পরিচালক পদে আট কর্মকর্তাকে বদলি ও পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ বদলি ও পদায়ন করা হয়।

প্রজ্ঞাপনে স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক (পার্সোনাল) মোহাম্মদ হাফিজ উদ্দিনকে চলতি দায়িত্বে পরিচালক পদে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ, গাজীপুর পদায়ন করা হয়েছে বলে জানানো হয়। একই সঙ্গে স্বাস্থ্য অধিদফতরের ওএসডি উপ-পরিচালক (প্রশাসন) ডা. মোহাম্মদ সাইফুদ্দিনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক পদে পদায়ন করা হয়েছে।

পৃথক এক প্রজ্ঞাপনে জানানো হয়, দিনাজপুরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে সুপারিনটেনডেন্ট ড. আহাদ আলীকে রংপুরের পরিচালক স্বাস্থ্য (চলতি দায়িত্ব), কুড়িগ্রামের ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ডা. আবু মোহাম্মদ জাকিরুল ইসলামকে রংপুর বিভাগের উপ-পরিচালক স্বাস্থ্য পদে, দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী পরিচালক (চলতি দায়িত্ব) ডা. মো. নজরুল ইসলামকে দিনাজপুরের ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সহকারী পরিচালক পদে, গাইবান্ধা জেলা সদর হাসপাতালে সুপারিনটেনডেন্ট ডা. মোহাম্মদ নবীর রহমানকে কুড়িগ্রামের ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে সুপারিনটেনডেন্ট এবং পাবনার সিভিল সার্জন ডা. মোহাম্মদ মেহেদীকে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে সুপারিনটেনডেন্ট পদে পদায়ন করা হয়।

বিজ্ঞাপন

বদলি ও পদায়নকৃত কর্মকর্তাদের আগামী সপ্তাহে কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে হবে বলে জানানো হয় প্রজ্ঞাপনে।

অন্যথায় অষ্টম কার্য-দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

স্বাস্থ্য অধিদফতর স্বাস্থ্য মন্ত্রণালয়

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর