Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কদমতলীতে ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহীর মৃত্যু


১৯ নভেম্বর ২০২০ ১৩:২৯

ঢাকা: রাজধানীর কদমতলী থানার ইকোপার্ক সংলগ্ন রাস্তায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী সুবল চন্দ্র বর্মন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) দিবাগত রাত দুইটার দিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুবল চন্দ্র রংপুরের পীরগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের সুধীর চন্দ্র বর্মনের ছেলে। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে জুরাইনের আলমবাগে আলম মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

সুবলের প্রতিবেশী রুপ কুমার জানান, সুবল শ্যামপুর লাল মসজিদ এলাকায় একটি রুলিং মিলে কাজ করতেন। গত রাতে বাসা থেকে অটোরিকশায় করে রুলিং মিলে যাচ্ছিল সুবল। পথে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয় বলে আমরা শুনেছি। এতে সে গুরুতর আহত হয়। সেখান থেকে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মৃতদেহের সুরতহাল প্রতিবেদনে কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) মো. মাহবুবুল হক উল্লেখ করেন, বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাসা থেকে কাজে যাওয়ার সময় কদমতলীর খাজার ড্যাগ এলাকায় একটি ট্রাক ধাক্কা দিলে অটোরিকশা যাত্রী সুবল চন্দ্র গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ ঢামেক হাসপাতালের মর্গ রাখা হয়েছে।

অটোরিকশা আরোহী কদমতলী ট্রাকের ধাক্কা মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর