Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘২০০৭-২০০৮ পর্যন্ত ছিলাম ছোট জেলে, এখন বড় জেলে আছি’


১৯ নভেম্বর ২০২০ ১৩:৫৮

ঢাকা: করোনাভাইরাসের কারণে গণভবনে কারাবন্দির মতো জীবন অতিবাহিত করছেন জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অনেকদিন পর সুযোগ পেলাম, অনেক বেশি বকবক করলাম। অনেক বেশি কথা বললাম। এখন আমি একা। কিন্তু জেলখানার মতোই আছি। সেটাই আমার দুঃখ। ২০০৭ থেকে ২০০৮ পর্যন্ত ছিলাম ছোট জেলে, এখন বড় জেলে আছি।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি গণভবন থেকে ভিডিও কলে সভায় যুক্ত হন।

বিজ্ঞাপন

করোনা পরিস্থিতিতে বন্দির মতো থাকলেও সব কাজ করে যাচ্ছেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘যখনই সভা করবেন বা কথা বলবেন, আমাকে লিংক দেবেন। আমি যোগাযোগ করতে পারব।’

ভিডিওকলে তিনি নিয়মিত যোগাযোগ করতে চান জানিয়ে বলেন, ‘আওয়ামী লীগই তো আমার পরিবার।’

আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘সবসময় জাতির পিতার আদর্শ নিয়ে চলবেন। আর যারা সমালোচনা করেন তাদের আমি বলব, সমালোচনায় আমার আপত্তি নেই। কিন্তু একটু ভালো কাজ করলে সেটাতেও খুশি থাকেন। যেটুকু করেছি সেটুকুর কথাও একটু বলেন।’

তার আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হয়। সভায় সূচনা বক্তব্য দেন তিনি। সভায় আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল হোসেন, মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, অর্থ সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

বিজ্ঞাপন

ছোট জেলে ছিলাম প্রধানমন্ত্রী বড় জেলে আছি শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর