Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৭ কেজি স্বর্ণসহ গ্রেফতার মহব্বত আলী ৩ দিনের রিমান্ডে


১৯ নভেম্বর ২০২০ ১৯:৩৫

ঢাকা: দুবাই থেকে আসা মহব্বত আলী নামে এক আসামির ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। প্রায় ৭ কেজি স্বর্ণসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেফতার হয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) আবু সাঈদ আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষে আইনজীবী মিজানুর রহমান খান রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। অন্যদিকে, রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এ রিমান্ডের আদেশ দেন।

গতকাল বুধবার (১৮ নভেম্বর) সকালে দুবাই থেকে আসা মহব্বত আলীর কাছ থেকে ৬০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা।

কাস্টমস হাউজ কর্তৃপক্ষ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউজ ঢাকার প্রিভেন্টিভ টিম শাহজালাল বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে। সকাল ৮টা ২০ মিনিটে দুবাই থেকে আসা ইমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮২ ফ্লাইটে আসা যাত্রী মহব্বত আলীর কাছ থেকে স্বর্ণবারগুলো পাওয়া যায়।

মহব্বত আলীর বাড়ি নারায়ণগঞ্জ। তার শরীরের বিভিন্ন স্থানে স্কসটেপ দিয়ে মোড়ানো ছিল বারগুলো। এ ঘটনায় কাস্টম হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা (প্রিভেনটিভ) তাবাচ্ছুম মুরাদ অপু মামলা দায়ের করেছেন।

গ্রেফতার দুবাই বিমানবন্দরে গ্রেফতার স্বর্ণসহ যাত্রী আটক হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর