Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেত্রকোনায় সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু


২১ নভেম্বর ২০২০ ১৬:১৩

নেত্রকোনা: জেলার পূর্বধলা উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সকালে ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কে উপজেলার বামনকালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন যাত্রী ও অপরজন চালক বলে জানা গেছে।

দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত যাত্রী হারুন (৩৫) গাজীপুরের কাপাসিয়া উপজেলার চরআলী নগর গ্রামের আবুল কাসেমের ছেলে। গুরুতর আহত অটোচালক তারা মিয়া (২৮) ময়মনসিংহের তারাকান্দা থানাধীন লালমা বিশকা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

জানা যায়, অটোরিকশাটি নেত্রকোনার দুর্গাপুর উপজেলা থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। ময়মনসিংহ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের উপজেলার বামনখালী এলাকায় বিপরীতে দিকে আসা দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে অটো যাত্রী হারুন মারা যান। অটোচালক তারা মিয়াকে গুরুতর আহত অবস্থায় প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনাস্থলে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আর বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটো চালকের মৃত্যু হয়েছে।’ এ ঘটনায় যথাযথ আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

পূর্বধলা ময়মনসিংহ-বিরিশিরি মুখোমুখি সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর