Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা সংক্রমণ রোধে মানিকগঞ্জে মাস্ক বিতরণ


২১ নভেম্বর ২০২০ ১৬:৩৭

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কে বাসের চালক, হেলপার, পথচারী, রিকশাচালক ও দোকান ব্যবসায়ীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ড বণিক সমিতির সভাপতি এস আর আনসারী বিল্টু।

ব্যাক্তিগত উদ্যোগে শনিবার (২১ নভেম্বর) সকালে ও শুক্রবার বিকালে বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক মানুষজনের মাঝে তিনি এই মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াজুরী বাসস্ট্যান্ড বণিক সমিতির সাবেক সভাপতি আহমেদ ইব্রাহিম যিশু, বণিক সমিতির উপদেষ্টামন্ডলির সদস্য আবুল বাশার বিল্লাল, মো.শফিকুল ইসলাম, রেইনবো থিয়েটারের প্রতিষ্ঠাতা গিনি আলম, তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক রিপন আনসারী, সাদেক আলী খানসহ আরও অনেকে।

দেখা গেছে, এস আর আনসারী বিল্টুর নেতৃত্বে ঢাকা-আরিচা মহাসড়ক ঘেষা গুরুত্বপূর্ণ মানিকগঞ্জের বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় যারা মাস্ক ব্যবহার না করে ঘুরে বেড়াচ্ছেন তাদের মুখে মাস্ক পড়িয়ে দেওয়া হচ্ছে। তারা দোকানে দোকানে গিয়ে ব্যবসায়ীদের হাতে মাস্ক তুলে দেওয়ার পাশাপাশি মহাসড়কের বাসের চালক, হেলপার, রিকশাচালক এবং পথচারী যারা মাস্ক ব্যবহার করেনি তাদেরকেও মাস্ক পড়িয়ে দিতে দেখা যায়।

বণিক সমিতির সভাপতি এস আর আনসারী বিল্টু বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক পড়ার কোনো বিকল্প নেই। আমরা যদি যে যার নিজ নিজ এলাকায় মাস্ক ব্যবহারে মানুষজনকে উৎসাহিত ও সচেতন করতে পারি তাহলে আমরা সবাই ভাল থাকবো। সেই উপলব্ধি থেকে আমি ব্যাক্তিগত ভাবে আমার এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি।’

বানিয়াজুরী মাস্ক বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর