Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু


২১ নভেম্বর ২০২০ ১৭:৪৭

কুড়িগ্রাম: জেলার রৌমারি উপজেলার খাটিয়ামারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম শাহীনুর রহমান ফকির চাঁদ (২৮)। রৌমারি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে শনিবার (২১ নভেম্বর) দুপুরে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শনিবার ভোর রাতে উপজেলার খাটিয়ামারী সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২ ও ৬৩ এর কাছে এ গুলির ঘটনা ঘটে।

বিজিবি, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রৌমারী উপজেলার খাটিয়ামারী সীমান্ত দিয়ে শনিবার ভোর রাতে ১০/১২ জনের একটি দল সীমান্তে মাদক পাচারের উদ্দেশে জড়ো হয়। এসময় তারা কাঁটাতার এর কাছে চলে গেলে ভারতের কুছনীমারা বিএসএফ ক্যাম্পের ৬ ব্যাটালিয়নের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এতে শাহীনুর রহমান ফকির চাঁদ (২৮) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়। পরে আহত ফকির চাঁদকে তাদের সঙ্গীয় লোকজন রৌমারী হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়। নিহত ফকিরচাঁদ খাটিয়ামারী গ্রামের আবুল হাসেমের ছেলে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনতাসির বিল্লা জানান, নিহত শাহীনুর রহমান ফকির চাঁদের মরদেহ রৌমারি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

৩৫ বিজিবি ব্যাটেলিয়ন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আব্দুল এ কে আজাদ জানান, সীমান্তে গুলির ঘটনায় বিএসএফকে প্রতিবাদ জানিয়ে চিঠি দেওয়া হবে।

খাটিয়ামারী সীমান্ত টপ নিউজ বাংলাদেশি নিহত বিএসএফ রৌমারী থানা পুলিশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর