Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাসব্যাপী বিনামূল্যে চোখের চিকিৎসা দিচ্ছে মেয়র হানিফ ফাউন্ডেশন


২৩ নভেম্বর ২০২০ ০৮:২৮

ঢাকা: মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শুরু হয়েছে মাসব্যাপী বিনামূল্যে চোখের চিকিৎসা। সেই সঙ্গে গরীবদের মধ্যে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হচ্ছে।

রোববার (১৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রাজধানীর লালবাগের আনন্দ স্কুল প্রাঙ্গণে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ওষুধসহ চশমা বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এদিন শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয়। এর মধ্য দিয়ে শুরু হয় বিনামূল্য চিকিৎসা সেবা কার্যক্রম।

মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মো. হাবিবুল ইসলাম সুমন সারাবাংলাকে বলেন, আগামী ২৮ নভেম্বর ঢাকার প্রথম নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফের মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আজ (রোববার) থেকে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত মাসব্যাপী বিনামূল্য চোখের চিকিৎসা কার্যক্রম শুরু করেছি আমরা। এ কার্যক্রমে ধনী-গরীব সবাইকে বিনামূল্য চোখের পরীক্ষা করানো হবে। তবে গরীবদের বিনামূল্যে চোখের ওষুধসহ চশমা দেওয়া হবে।

তিনি আরও বলেন, এ কার্যক্রমের আওতায় আগামী এক মাস একেকদিন একেক জায়গায় চিকিৎসা দেবে মেডিকেল টিম। এজন্য রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায়ও চলবে এ কার্যক্রম। আজ (রোববার) রাজধানীর নবাবগঞ্জে দুই শতাধিক রোগীকে চিকিৎসা দেওয়া হয়েছে।

চোখের চিকিৎসা মেমোরিয়াল ফাউন্ডেশন মেয়র হানিফ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর