Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একটি দল রাজপথের ভয় দেখায়, তার জবাব আ.লীগের কাছে আছে: কাদের


২৩ নভেম্বর ২০২০ ১৬:৩২

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি দল আওয়ামী লীগকে রাজপথের ভয় দেখায়। জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি। বিএনপি নেতাদের কেউ কেউ একটি সুযোগের অপেক্ষায় রয়েছেন। আমরা জানতে চাই তারা কোন সুযোগের অপেক্ষায় রয়েছে। চোরাগলি দিয়ে তারা ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে। বিএনপির সকল ষড়যন্ত্রের জবাব আওয়ামী লীগের কাছে আছে। অপদখল থেকে কিভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে, আওয়ামী লীগও তা জানে।

বিজ্ঞাপন

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে বসুরহাট পৌরসভা হলরুমে তার নির্বচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন, উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সাত নেতার স্মরণ সভা এবং মৃত অসচ্ছল ত্যাগী নেতাকর্মীদের পরিবারকে অনুদান প্রদান অনুষ্ঠানের ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দেশের শান্তি নষ্ট করে। স্থিতিশীলতার পরিবর্তে পরিস্থিতি অস্থিতিশীল করার জন্য তারা এমন কোন অপচেষ্টা নেই, যা করছেন না। মনে রাখবেন, নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার বিকল্প কোন পথ নাই। মুখে গণতন্ত্রের কথা বলে প্রকাশ্যে এবং গোপনে অগণতান্ত্রিক চর্চা করা রাজনৈতিক শিষ্টাচার নয়। সহিংসতার পথ পরিহার করে শান্তিপূর্ণ কর্মসূচি নিয়ে আসুন। রাজপথের আন্দোলনে বিএনপির সক্ষমতা কতটুকু ইতিমধ্যে দেশের জনগণ বুঝে গেছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ক্ষমতা আজ আছে কাল নেই। কচু পাতার শিশির বিন্দুর মতো। খারাপ আচরণ উন্নয়নকে ম্লান করে দেয়। তরুণ প্রজম্মের মাঝে একটি প্রবণতা আছে- রাজনীতিতে নাম লিখিয়ে অর্থ উপার্জন করতে চায়। রাজনীতিতে নেতারা হবে আদর্শ শিক্ষকের মত। দেশপ্রেম ও মানুষের প্রতি ভালোবাসা থাকতে হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়েরসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর