Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেনিনসুলায় একদিনের ‘থ্যাংকসগিভিং ফেস্টিভাল’ বৃহস্পতিবার


২৬ নভেম্বর ২০২০ ০০:২৩

চট্টগ্রাম ব্যুরো: বন্দরনগরীর অভিজাত হোটেল দ্য পেনিনসুলা চিটাগংয়ে একদিনের ‘থ্যাংকসগিভিং ফেস্টিভাল’ আয়োজন করা হয়েছে। অভিজাত অতিথিদের জন্য দেশ-বিদেশর মুখরোচক বিভিন্ন খাবার দিয়ে সাজানো হয়েছে ফেস্টিভালের মেন্যু।  তবে প্রতিবছর ১০ দিন ধরে এই উৎসবের আয়োজন করা হলেও করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে এবার সংক্ষিপ্ত পরিসরে শুধু একদিন চলবে এই আয়োজন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা থেকে পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্ট এবং ‘সেইন্টস ক্যাফেতে’ একইসঙ্গে এই ফেস্টিভাল চলবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অভিজাত শ্রেণির অতিথিদের জন্য ইউনিক ফুড, অনন্য স্বাদের মুখরোচক নানা ধরনের খাবারের মেন্যু দিয়ে সাজানো হয়েছে পেনিনসুলার থ্যাংকসগিভিং ফেস্টিভ্যালের বুফে। এর মধ্যে পেনিনসুলার পঞ্চম তলায় লেগুনা রেস্টুরেন্টে এই ব্যতিক্রমী বুফে ডিনারের মূল্য ধরা হয়েছে জনপ্রতি ২ হাজার ৫০০ টাকা।

এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য আছে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার। পাশাপাশি সেইন্টস ক্যাফেতে সর্বনিম্ন ৮৭০ টাকায় থ্যাংকসগিভিং স্পেশাল মিল প্ল্যাটার ফেস্টিভ্যাল অফার ঘোষণা করা হয়েছে।

পেনিনসুলা চিটাগাংয়ের মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানান, ঐতিহ্যবাহী ও আন্তর্জাতিক খাবারের আইটেম ছাড়াও দেশীয় খাবারও রাখা হবে। স্বাদের ক্ষেত্রেও থাকছে বৈচিত্র্য। আরও বিস্তারিত জানতে ফোন করতে হবে ০১৭৫৫৫৫৪৫৫১ নম্বরে।

থ্যাংকসগিভিং থ্যাংকসগিভিং ফেস্টিভাল দ্য পেনিনসুলা চিটাগং


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর