Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসআইবিএল’র ৫শ কোটি টাকার বন্ড অনুমোদন


২৬ নভেম্বর ২০২০ ০৯:২২

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (২৫ নভেম্বর) বিএসইসি‘র ৭৫০তম কমিশন সভায় এই অনুমোদন দেওয়া হয়েছে। কমিশন সভা শেষে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিমের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোস্যাল ইসলামী ব্যাংক আনসিকিউরেড কন্টিজেন্ট-কনভার্টেবল, ফ্লোটিং রেট, মুদারাবা পারপেচ্যুয়াল বন্ডের প্রস্তাব অনুমোদন করেছে বিএসইসি। স্থানীয় আর্থিক প্রতিষ্ঠান, ইন্স্যুরেন্স কোম্পানি, বিভিন্ন ফান্ড, করপোরেটসহ অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদেরকে প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে বন্ডটি ইস্যু করা হবে।

এই বন্ড ইস্যুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলন করে সোস্যাল ইসলামী ব্যাংক এর টায়ার-I ক্যাপিটাল বেজ শক্তিশালী করবে। এই বন্ডের প্রতি ইউনিটের অভিহিত মূল্য ১০ লাখ টাকা।

বন্ডটির ট্রাস্টি হিসেবে ইবিএল ইনভেস্টমেন্ট লিমিটেড এবং ম্যাডাটেড লিড অ্যারেঞ্জার হিসেবে সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্স লিমিটেড এবং প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড কাজ করছে।

৫শ কোটি টাকার বন্ড এসআইবিএল তালিকাভুক্তি পুঁজিবাজার বন্ড অনুমোদন সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর