Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসপাতালের মালামাল চুরি, হেলথ এডুকেটর আটক


২৬ নভেম্বর ২০২০ ০৯:৪৭

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের হ্যান্ড গ্লাভস, স্যালাইন সেট, ক্রেপ ব্যান্ডেজসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি গেছে। চুরির মালামালের জন্য অনুসন্ধানে নেমে এ ঘটনায় জড়িত হাসপাতালের হেলথ এডুকেটরকে হাতেনাতে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। তার কাছে এসব মালামাল উদ্ধারও করা হয়েছে।

মঙ্গলবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হাসপাতাল থেকে বোস্তা বোঝাই করে মালামাল নিয়ে যাওয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

গ্রেফতার রুহুল আমীন (৩৮) দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। দীর্ঘ ৫ বছর ধরে ওই হাসপাতালে হেলথ এডুকেটর পদে দায়িত্ব পালন করে আসছেন তিনি।

ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাকিবুল আলম বলেন, ৪৯৫ পিস হ্যান্ড গ্লাভস, ৯৭ পিস স্যালাইন সেট ও ১৩ পিস ক্রেপ ব্যান্ডেজ উদ্ধার করা হয়েছে। আরও তদন্তের মাধ্যমে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা বলেন, হাসপাতালের মালামাল চুরি যাওয়ার অভিযোগ পেয়ে আমরা অভিযানে নেমেছিলাম। এসময় হাতেনাতে লুৎফর রহমানকে আটক করা হয়েছে। সরকারি মালামাল যেহেতু, আরও তদন্ত প্রয়োজন। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আদেশনামাটি এজাহার হিসাবে গ্রহণ করে মামলা রুজু করতে বলা হয়েছে।

তবে হাসপাতালের একাধিক কর্মকর্তা-কর্মচারী বলছেন, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে ওষুধ চুরি করে আসছে। তবে এ নিয়ে কাউকে কোনো সাজার মুখে পড়তে হয়নি। চুরির সঙ্গে হাসপাতালের আরও কর্মকর্তা-কর্মচারী জড়িত থাকতে পারে।

বিজ্ঞাপন

হাসপাতালের মালামাল চুরি হেলথ এডুকেটর আটক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর