Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মশা নিধনে ব্যবহৃত জ্বালানি বিক্রির দায়ে সুপারভাইজার কর্মচ্যুত


২৬ নভেম্বর ২০২০ ২২:৩৯

ঢাকা: মশক নিধন কাজে ব্যবহৃত জ্বালানি বিক্রির দায়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অঞ্চল-২ এর ৩ নম্বর ওয়ার্ডের মশক সুপারভাইজার মো. রফিকুল ইসলামকে কর্মচ্যুত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ডিএসসিসি সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে কর্মচ্যুত করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের।

উল্লেখ, মশক সুপারভাইজার হিসেবে কর্মরত মো. রফিকুল ইসলাম ডিএসসিসির আওতাধীন এলাকা মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমে দৈনিক মজুরি ভিত্তিতে দক্ষ শ্রমিক হিসেবে গত ১৩ এপ্রিলে নিয়োগপ্রাপ্ত হয়েছিলেন।

এদিকে, বয়সসীমা অতিক্রম করায় ডিএসসিসির সাধারণ প্রশাসন শাখা, পরিবহন বিভাগ ও স্বাস্থ্য বিভাগে মাস্টাররোলে কর্মরত পাঁচ কর্মীকে কর্মচ্যুত করা হয়েছে। সাধারণ প্রশাসনের শাখার স্কেলভুক্ত সুইপার মো. নুরুল হক ও মো. জালাল, পরিবহন বিভাগের স্কেলভুক্ত ভলকানাইজিং অপারেটর আ. বারেক, অঞ্চল-৩ এ সরকারি স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী গীতা রাণী রাজবংশী ও অঞ্চল-৪ এর রোকনপুর দাতব্য চিকিৎসালয়ের স্কেলভুক্ত পরিচ্ছন্নতাকর্মী সাহেরা খাতুন-২ কে কর্মচ্যুত করা হয়েছে।

কর্মচ্যুত স্কেলভুক্ত মাস্টাররোল কর্মীরা ২৯ নভেম্বর থেকে আর কোনো বেতন-ভাতা/আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না এবং জনস্বার্থে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের স্বার্থ রক্ষার্থে এ আদেশ জারি করা হয়েছে বলে অফিস আদেশ উল্লেখ রয়েছে।

জ্বালানি ডিএসসিসি ঢাকা সিটি করপোরেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর