Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেছাল হাজি সেলিমের ছেলে এরফানসহ ৪ জনের মামলার প্রতিবেদন


৩০ নভেম্বর ২০২০ ১৯:১৮

ঢাকা: কলাবাগানে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগের মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমসহ ৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ৬ জানুয়ারি দিন করেছেন আদালত।

সোমবার (৩০ নভেম্বর) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) মবিনুল হক প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নুর প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে এ তারিখ ঠিক করেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটর সাইকেলযোগে যাচ্ছিলেন। এসময় সাংসদ হাজি সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সাথে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন।

এ ঘটনায় সোমবার সকালে এরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদি হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

এরফান সেলিম ওয়ার্ড কাউন্সিলর ঢাকা-৭ প্রতিবেদন দাখিল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর