Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরার দেবহাটায় গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেফতার


৪ ডিসেম্বর ২০২০ ১৮:০০

সাতক্ষীরা: জেলার দেবহাটায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় নওয়াব আলী (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার সখিপুর মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় নির্যাতিতা ওই নারী নিজেই বাদি হয়ে ধর্ষক নওয়াব আলীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত ধর্ষক নওয়াব আলী উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের আকবর গাজীর ছেলে।

নির্যাতিতা ওই নারী জানান, দীর্ঘদিন ধরে তাকে ব্ল্যাকমেইল করছিলো নওয়াব আলী। বৃহস্পতিবার সে তাকে ধর্ষণ করলে বিষয়টি তিনি তার পরিবারকে জানান। একপর্যায়ে নির্যাতিতা ওই নারী তার পরিবারের সহযোগিতায় বৃহস্পতিবার বিকালে দেবহাটা থানায় ধর্ষক নওয়াব আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নওয়াব আলীকে উপজেলার সখিপুর মোড় থেকে গ্রেফতর করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ইতিমধ্যে ধর্ষক নওয়াব আলীকে গ্রেফতর করা হয়েছে। তাকে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একইসঙ্গে নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গৃহবধূকে ধর্ষণ গ্রেফতার দেবহাটা ধর্ষণের ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর