Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ সমাবেশ


৬ ডিসেম্বর ২০২০ ১৮:৩৬

নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ভাস্কর্য ভাঙচু‌রের প্রতিবা‌দে নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে বি‌ক্ষোভ মি‌ছিল এবং সমাবেশ করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় রোববার (৬ ডি‌সেম্বর) উপ‌জেলার পূর্বগ্রাম বহুমু‌খি উচ্চ বিদ্যালয় মা‌ঠে কা‌য়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহ‌যোগী অঙ্গসংগঠ‌নের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এ সময় বক্তারা ব‌লেন, ‘কোনোভা‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনা বরদাস্ত করা হ‌বে না। যে‌কোনো মূ‌ল্যে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে।’ এর বিরোধিতাকারী মৌলবাদী চক্রের বিষদাঁত ভেঙে ফেলার হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

কা‌য়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলীর সভাপ‌তি‌ত্বে ও আওয়ামী লীগ নেতা র‌বি রা‌য়ের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন- আওয়ামী লীগ নেতা আলতাফ হো‌সেন, আবুল হো‌সেন ও আমিন বেপারী, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রা‌সেল, কা‌য়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপ‌তি ওমর ফারুক ভুঁইয়া, সাধারণ সম্পাদক না‌দিম হো‌সেন অপ‌ু, কা‌য়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছা‌সেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হো‌সেন, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন যুবম‌হিলা লীগের সভাপ‌তি শারমীন আক্তার, সাধারন সম্পাদক ম‌রিয়ম আক্তার ম‌লি, কা‌য়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লীগের সভাপ‌তি জোসনা বেগমসহ অনেকে।

আওয়ামী লীগ নেতাকর্মী রূপগঞ্জে বিক্ষোভ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর