Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় ৪ জন গ্রেফতার


৬ ডিসেম্বর ২০২০ ১৮:৫৭

কুষ্টিয়া: জেলা শহরের পাঁচ রাস্তার মোড়ে গত শুক্রবার রাতে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৬ ডিসেম্বর) জেলা পুলিশ এক সংবাদ সম্মেলনে একথা জানায়।

গ্রেফতারকৃতরা হলো- জুগিয়া পশ্চিমপাড়া মাদ্রাসার ছাত্র মিরপুর উপজেলার সিংপুর মৃধাপাড়ার সমশের মৃধার ছেলে আবু বক্কর মিঠুন (১৯), দৌলতপুর উপজেলার ফিলিপনগর গোলাবাড়িয়া গ্রামের সামসুল আলমের ছেলে সুবজ ইসলাম (২০), মাদরাসা শিক্ষক মিরপুর উপজেলার ধুবইল গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. আলামিন (২৭) ও পাবনা জেলার আমিনপুর থানা বামন্দী গ্রামের আজিজুল মন্ডলের ছেলে ইউসুফ আলী (২৬)।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরে অংশ নেয় ২ জন

খুলনা রেঞ্জের ডিআইজি ড. মো. মহিদ উদ্দিন জানান, শিক্ষকদের প্ররোচণায় এই ঘটনা ছাত্ররা ঘটিয়েছে। এটি বাংলাদেশের স্বাধীনতার চেতনার ওপর আঘাত। অসম্প্রদায়িক বাংলাদেশের ওপর আঘাত। এর পেছনে যে শক্তি থাকুক না কেন তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

এর আগে, সিসিটিভির ফুটেজ দেখে ছাত্রদের সানাক্ত করে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে জুগিয়া থেকে তিন কিলোমিটার রাস্তা হেটে এসে ওই দুই ছাত্র শহরের ৫ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করে।

গ্রেফতার বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর ভাস্কর্য ভাঙচুর

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর