Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাবিনের টাকা বাড়ানোর কথা বলে গৃহবধূকে ধর্ষণ, কাজি রিমান্ডে


৬ ডিসেম্বর ২০২০ ২৩:২০

ঢাকা: ইউসুফ আলী নামে এক বিবাহ রেজিস্ট্রারের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। কাবিনের অর্থের পরিমাণ এক লাখ থেকে তিন লাখ টাকা বাড়ানোর কথা বলে ঢাকার ধামরাইয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগের মামলায় ওই কাজিকে রিমান্ডে চেয়েছিল পুলিশ।

রোববার (৬ ডিসেম্বর) শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানা এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে, গত ৪ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. এ কে এম সাইদুজ্জামান আসামির ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। তবে ওইদিন মামলার কেস ডকেট (সিডি) না থাকায় আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রোববার এ রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে দেন।

এদিন আসামির পক্ষে অ্যাডভোকেট সহিদুল ইসলাম রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার ধামরাই পৌরসভার চন্দ্রাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, প্রায় একমাস আগে ওই গৃহবধূ তার বিয়ের কাবিনের অর্থের পরিমাণ এক লাখ থেকে তিন লাখ টাকা বাড়ানোর কথা বলে কাজী অফিসে ডেকে নেন কাজী ইউসুফ আলী। ওই গৃহবধূ তার অফিসে গেলে কাগজ অফিসে নেই জানিয়ে তাকে পৌর এলাকার ৮নং দক্ষিণ পাড়ার নিজ ভাড়া বাসায় নিয়ে যান ইউসুফ। এসময় চার তলায় কাজীর ফ্ল্যাটে নিয়ে তাকে ধর্ষণ করে।

ওই ঘটনায় বৃহস্পতিবার ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন।

আদালত গৃহবধূকে ধর্ষণ ধামরাই রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর