Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু সামিউল হত্যা মামলার রায় সোমবার


৭ ডিসেম্বর ২০২০ ২০:১৮

ঢাকা: রাজধানী আদাবর থানায় শিশু খন্দকার শামিউল আজিম ওয়াফি (৫) হত্যার ঘটনায় দায়ের করা মামলার রায় ঘোষণার জন্য আগামীকাল সোমবার (৮ ডিসেম্বর) দিন নির্ধারণ করা হয়েছে। রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ঢাকার বিশেষ জজ আদালত-৪-এর বিচারক শেখ নাজমুল আলম গত ২৩ নভেম্বর এ তারিখ নির্ধারণ করেন।

অভিযোগ থেকে জানা যায়, ২০১০ সালের ২৩ জুন পরোকীয়া প্রেমিক শামসুজ্জামান আরিফ ওরফে বাক্কুর সঙ্গে মায়ের অনৈতিক কোনো ঘটনা দেখে ফেলায় প্রথমে শামিউলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর লাশ গুম করতে ফ্রিজে ঢোকানো হয়। এর পরদিন লাশটি বস্তায় ঢুকিয়ে রাস্তায় ফেলে দেওয়া হয়। পরে সামিউলের লাশ আদাবরের নবোদয় হাউজিং এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

ওই ঘটনায় নিহত শিশুর পিতা কে এ আজম বাদী হয়ে ২৪ জুনই আদাবর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় এশা এবং বাক্কু উভয় হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। আসামি দুজনে পলাতক রয়েছে।

২০১২ সালের ২৫ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার ওসি কাজী শাহান হক এশা ও বাক্কুর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলাটিতে ২০১২ সালের ১ ফেব্রুয়ারি আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন। মামলাটির বিচার চলাকালে আদালত ২২ জনের সাক্ষ্য গ্রহণ করেন।

রায় ঘোষণা শিশু সামিউল হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর