Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পৌরসভা নির্বাচনে নৌকা প্রত্যাশীদের ফরম সংগ্রহ ও জমা শুরু


৮ ডিসেম্বর ২০২০ ১৩:০২

ঢাকা: দ্বিতীয় ধাপে আসন্ন ৬১ পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহ ও জমাদান শুরু হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) থেকে ১৩ ডিসেম্বর রোববার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফরম বিতরণ ও জমা নেওয়া শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনপত্র জমা গ্রহণ চলছে। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খানের নেতৃত্বে ফরম বিতরণ ও জমাদান কার্যক্রম চলছে।

বিজ্ঞাপন

সরেজমিনে দেখা গেছে, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় তরঙ্গ মাথায় রেখে ফরম সংগ্রহ ও জমাদান কার্যক্রমে কার্যালয়ের ভেতরে কাড়াকাড়ি আরোপ করা হয়েছে। প্রার্থীদের সঙ্গে বাড়তি নেতাকর্মীদের সমাগম এড়াতে কার্যালয়ে প্রবেশে দুই দফায় কড়াকড়ি আরোপ করা হয়েছে। ফরম সংগ্রহকারী মনোনয়ন প্রত্যাশীদের সাথে দু’একজনের প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী রেজুলেশন প্রস্তাবিত প্রার্থীগণ মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারছেন বলে জানা গেছে।

এর আগে গত বৃহস্পতিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রেস বিজ্ঞপ্তিতে জাননো হয়, বাংলাদেশ আওয়ামী লীগ ৬১টি পৌরসভা (গত ২ ডিসেম্বর নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল উল্লেখিত) নির্বাচনের জন্য আগামী ৮ ডিসেম্বর মঙ্গলবার থেকে ১৩ ডিসেম্বর রোববার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফরম বিতরণ করা হবে। সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের স্বাক্ষরিত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী রেজুলেশন প্রস্তাবিত প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার সময় প্রার্থীকে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সঙ্গে আনার আহ্বান জানানো হয়।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ টপ নিউজ নৌকার মনোনয়ন ফরম সংগ্রহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর