Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গলায় ইট বাঁধা অবস্থায় পুকুরে নারীর, জঙ্গলে বৃদ্ধের লাশ


৮ ডিসেম্বর ২০২০ ১৮:৪৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাউজান উপজেলায় ভিন্নস্থান থেকে আলাদাভাবে এক নারী ও এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে পুকুর থেকে উদ্ধার হওয়া নারীর লাশের সঙ্গে সাত থেকে আটটি ইট বাঁধা ছিল। আর বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে একটি খালের পাশের জঙ্গল থেকে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে বৃদ্ধের এবং দুপুরে নারীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠিয়য়েছে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কদলপুর ইউনিয়নের সোমবাইজ্জ্যাহাট এলাকা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। তার নাম মুহাম্মদ জালাল আহমদ (৭০)। তিনি ওই ইউনিয়নের ভোমরপাড়া গ্রামের বাসিন্দা। তার শরীরে কোনো আঘাত বা জখমের চিহ্ন পাওয়া যায়নি।

এছাড়া গহিরা ইউনিয়নের দক্ষিণ দলই নগর গ্রামের পুকুর থেকে নারীর লাশ উদ্ধার করা হয়। ওই নারীর নাম নাসরিন আকতার (৩৩)। তিনি গহিরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মনসুর আলম চৌধুরীর স্ত্রী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মনসুরকে আটক করেছে।

উদ্ধারের সময় নাসরিনের গলায় সাত থেকে আটটি ইট ঝোলানো অবস্থায় ছিল। তবে জালাল আহমদের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না বলে জানিয়েছে পুলিশ।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, ‘দুটি লাশ আমরা উদ্ধার করেছি। এ বিষয়ে তদন্ত চলছে।’

২০১৮ তে নারীর সাফল্য ব্যর্থতা বৃদ্ধ বৃদ্ধের লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর