Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাট আ.লীগের সভাপতি রকেট, সম্পাদক জাকির


১০ ডিসেম্বর ২০২০ ২৩:১৮

জয়পুরহাট: জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট এবং সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) জেলা সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৯ নভেম্বর জয়পুরহাট জেলা আওয়্মী লীগের সর্বশেষ সম্মেলনে সামছুল আলম দুদু সভাপতি এবং এস এম সোলায়মান আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দীর্ঘ ৬ বছর পর বৃহস্পতিবার জেলা আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে দেলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্রধান বক্তা ছিলেন- তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ। সম্মেলন উদ্বোধন করেন আ.লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দলের রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দলের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

সম্মেলনের প্রথম অধিবেশনের পর দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয়ভাবে দলটির সভাপতি হিসেবে আরিফুর রহমান রকেট এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ নির্বাচিত রকেট সভাপতি সাধারণ সম্পাদক


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর