Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাগ করে ঘর ছেড়ে বের হয়ে ধর্ষণের শিকার কিশোরী


১৪ ডিসেম্বর ২০২০ ১৫:২৯

চট্টগ্রাম ব্যুরো: বাসা থেকে রাগ করে বের হয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৫ বছর বয়সী এক কিশোরী। পুলিশ জানিয়েছে, ওই কিশোরী মানসিকভাবে কিছুটা অপ্রকৃতিস্থ। পুলিশ ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি ও সহযোগীসহ দু’জনকে গ্রেফতার করেছে।

রোববার (১৩ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজারে গার্ডেন সিটি আবাসিক হোটেলে ওই কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার হওয়া দু’জন হলো- ধর্ষণের জন্য অভিযুক্ত খলিলুর রহমান খলিল (৪০) এবং হোটেলের ব্যবস্থাপক আব্দুল আহাদ (৪৫)।

ওসি মহসীন সারাবাংলাকে জানান, রোববার সন্ধ্যায় কিশোরী রাগ করে বাসা থেকে বেরিয়ে নগরীর রেলস্টেশন এলাকায় আসেন। সেখানে ঘোরাঘুরির সময় ভাসমান হকার হিসেবে পরিচয় দেওয়া খলিলের নজরে আসে। খলিল তাকে ভাত খাওয়ানো এবং রাতে থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে ‍ফুঁসলিয়ে হোটেলে নিয়ে যান। সেখানে একটি কক্ষ ভাড়া নেন, তবে হোটেলের রেজিস্ট্রারে নাম-ঠিকানা লেখা নেই। মূলত হোটেলের ম্যানেজার টাকার বিনিময়ে খলিলকে এই সুযোগ করে দেয়। সেই কক্ষে খলিল তাকে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ কিশোরীর।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কবির হোসেন সারাবাংলাকে বলেন, ‘কিশোরীর কথাবার্তায় মানসিকভাবে কিছুটা অপ্রকৃতিস্থ মনে হয়েছে। তার বাবা-মা জানিয়েছেন, এর আগেও কয়েকবার বাসা থেকে সে বেরিয়ে গিয়েছিল। গতকাল (রোববার) রাত ১১টার দিকে কোতোয়ালী থানার একটি টিম হোটেলে নিয়মিত মাদকের আসর বসে, এমন তথ্য পেয়ে অভিযানে যায়। অভিযান চলাকালে ওই কিশোরী কান্না করতে করতে রুম থেকে বের হন এবং পুলিশের কাছে খলিলের বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ খলিলের সঙ্গে ম্যানেজারকেও গ্রেফতার করে থানায় নিয়ে যায়।’

এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক (তদন্ত) কবির হোসেন।

কিশোরী ধর্ষণ ধর্ষণের শিকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর