Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা


১৪ ডিসেম্বর ২০২০ ২২:৫৭

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি বাসায় শাহিন তালুকদার (৩০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানিয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহিনের ছোট ভাই ইফতেখার রহমান বাবু জানায়, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার সফইরা গ্রামে। বাবার নাম ইউসুফ আলী তালুকদার। বর্তমানে উত্তর যাত্রাবাড়ী মাদরাসা রোড এলাকার একটি বাসার তিন তলায় ভাড়া থাকতো তারা। শাহিন ডিজিটাল ব্যানার বানানোর কাজ করতো।

বাবু আরও জানায়, শাহিন উত্তর যাত্রাবাড়ীর বাসাতে স্ত্রী মলি আক্তার ও এক ছেলেকে নিয়ে থাকতো। শাহিনের সঙ্গে ঝগড়া করে স্ত্রী মলি তিন চার মাস আগে তার বাবার বাসায় চলে যায়। এরপর থেকে মানসিকভাবে ভেঙে পড়ে শাহিন। এক পর্যায়ে গত পরশুদিন ঘুমের ওষুধ খায় সে। এরপর থেকে ঘরেই থাকতো। সোমবার বিকেলে শাহিনের ঘর ভিতর থেকে বন্ধ পাওয়া যায়। পরে জানালা দিয়ে দেখা যায়, শাহিন ফ্যানের সাথে কাপড় পেঁচিয়ে ঝুলে আছে। পরে দরজা ভেঙে হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আত্মহত্যা যাত্রাবাড়ী যুবক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর