Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘কান্নার শব্দ ঢাকতে’ উচ্চ শব্দে গান বাজিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ


১৫ ডিসেম্বর ২০২০ ১১:৫৯

চট্টগ্রাম ব্যুরো: দুর্ঘটনায় আহত হওয়ার মিথ্যা তথ্য দিয়ে বাসায় ডেকে নিয়ে এক কলেজ ছাত্রীকে তার বন্ধুসহ দু’জন ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আক্রান্ত ছাত্রীর বরাতে পুলিশ জানিয়েছে, কান্না করে পায়ে ধরে আকুতি জানিয়েও ধর্ষণের হাত থেকে রক্ষা পাননি ওই ছাত্রী। বরং কান্নার আওয়াজ যাতে বাইরে না যায় সেজন্য উচ্চ শব্দে গান চালিয়ে দেয় তারা। আক্রান্ত মেয়েটি শারীরিক ও মানসিকভাবে চরম বিপর্যস্ত হয়ে পড়েছেন।

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার পূর্ব ফিরোজ শাহ কলোনি এলাকায় একটি বাসায় এই ঘটনা ঘটেছে। পাঁচদিন আগে এই ঘটনা ঘটলেও পুলিশ এখনও অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করতে পারেনি।

অভিযুক্ত দুই যুবক হলো- রাকিবুল হাসান আরিয়ান (২০) এবং মেহেদী হাসান আশিক রাব্বানী বাবু (২৩)।

এদের মধ্যে রাকিবুল হাসান আরিয়ান নগরীর আকবর শাহ থানার জানারখিল আরিফ চৌধুরী বাড়ির ভাড়াটিয়া মমতাজ চৌধুরীর ছেলে। আর মেহেদী একই থানার পূর্ব ফিরোজ শাহ কলোনির ঈদগাঁও মাঠের পূর্বপাশে ই/পি লেইনে আব্দুল বাতেন মেম্বারের ভবনের পঞ্চম তলার বাসিন্দা জাহিদুল ইসলাম জাহেদের ছেলে।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত ১৮ বছর বয়সী মেয়েটিও আকবর শাহ থানা এলাকায়। তিনি নগরীর একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

জানতে চাইলে নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল হক সারাবাংলাকে বলেন, ‘দুই বন্ধু মিলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে আকবর শাহ থানায় একটি মামলা হয়েছে। মেয়েটি ইন্টারমিডিয়েটের ছাত্রী। ছেলে দুই জন বখাটে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত অব্যাহত আছে।’

মেয়েটির পরিবারের এক সদস্য এবং পুলিশের একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, রাকিবুলের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। তবে পরিবারের চাপে মাসখানেক আগে মেয়েটি সেই সম্পর্ক ভেঙে দেয়। গত শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে বই কেনার কথা বলে মেয়েটি বাসা থেকে বের হয়। রাতে ভীষণ অসুস্থ ও বিধ্বস্ত অবস্থায় বাসায় ফিরে কান্না শুরু করে।

মেয়েটি অভিভাবকদের জানায়, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার কথা বলে তাকে ফোন করেছিল রাকিবুল। আহত অবস্থায় সে মেহেদীর বাসায় আছে জানিয়ে তাকে সেখানে যাবার অনুরোধ করে। দুর্ঘটনার কথা শুনে মেয়েটি ওই বাসায় ছুটে যায়। কিন্তু সেখানে গিয়ে সে দেখতে পায়, রাকিবুলের দুর্ঘটনায় আহত হওয়ার বিষয়টি মিথ্যা। বাসায় ঢোকার পর তাদের উদ্দেশ্য বুঝতে পেরে মেয়েটি দু’জনের পায়ে ধরে কান্না শুরু করে। কিন্তু কান্নার চিৎকার যাতে কেউ শুনতে না পায় সেজন্য তারা উচ্চশব্দের সাউন্ডবক্সে গান ছেড়ে দেয়। এরপর ফাঁকা বাসায় রাকিবুল ও মেহেদী মিলে তাকে একাধিকবার ধর্ষণ করে।

আক্রান্ত মেয়েটি এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কলেজ ছাত্রী টপ নিউজ ধর্ষণ বাসায় ডেকে


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর