Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর চাপাতির কোপে এনজিও কর্মকর্তার হাত বিচ্ছিন্ন


১৫ ডিসেম্বর ২০২০ ১৮:২৪

নরসিংদী: ছিনতাইকারীর চাপাতির কোপে হাত বিচ্ছিন্ন হয়ে গেছে বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) আশার এক কর্মকর্তার। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়া মহিলা কলেজের সামনে থেকে শান্তা আক্তার নামে ওই কর্মকর্তাকে আক্রমণ করে ছিনতাইকারীরা।

এ বিষয়ে শান্তার এক সহর্কমী জানান, গুরুতর আহত অবস্থায় শান্তা আক্তারকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসাপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, শান্তা আক্তার আশা সমিতির সদর-২ ব্রাঞ্চের লোন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে তার বহনকারী ভ্যানিটি ব্যাগে প্রায় ২ লাখের মতো টাকা ছিল। সেটা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে আক্রমণ করা হয়।

পুলিশ জানিয়েছে, নরসিংদীর পশ্চিম কান্দাপাড়া মহল্লায় র্নিধারিত টাকা কালেকশন শেষে রিকশায় করে অন্য একটি কেন্দ্রে যাচ্ছিলেন শান্তা। দুপুর ১টার দিকে মহিলা কলেজের সামনে দুজন ছিনতাইকারী রিকশার গতিরোধ করে দাঁড়ায়। এসময় তারা শান্তা আক্তারের বহনকারী ভ্যানিটি ব্যাগ ধরে টানাটানি করতে থাকে। ব্যাগটি দিতে না চাওয়ায় এক ছিনতাইকারী ধারালো চাপাতি দিয়ে শান্তা আক্তারের হাতে কোপ দেয়। যার ফলে তার হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর ছিনতাইকারীরা ব্যাগটি নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলের পাশের একটি ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী দীপ সাহা বলেন, ‘একজন মহিলা বাঁচাও বাঁচাও আর্তচিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি ওই মহিলার হাত কাটা ও তীরের বেগে রক্ত ছুটছে। এরপর আমি দ্রুত তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাই। তার হাত কব্জির ওপর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।’

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে মাঠে নেমেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। প্রাথমিকভাবে ধারণা করছি ছিনতাইকারীরা এই ঘটনা ঘটাতে পারে। সকল তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

আশা এসজিও নরসিংদী সদর হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর