Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরযাত্রী নিয়ে ট্রলারডুবি, নববধূসহ ৭ জনের মরদেহ উদ্ধার


১৫ ডিসেম্বর ২০২০ ১৮:১১

নোয়াখালী: নোয়াখালীর হাতিয়ায় কেয়ারিং চর থেকে ভোলার মনপুরা যাওয়ার পথে মেঘনা নদীতে বরযাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত সাত জনের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ ও কোস্ট গার্ড। নিহতদের মধ্যে নববধূর মরদেহও রয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) উপজেলার চানন্দী ঘাট থেকে আনুমানিক ৩০-৪০ জন যাত্রী নিয়ে কেয়ারিং চর পেরিয়ে টাঙিরঘাটের দক্ষিণ এলাকায় মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় কত জন নিখোঁজ রয়েছেন, তার সঠিক তথ্য এখনো পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য বলছে, দুপুরে হাতিয়ার চানন্দি ইউনিয়নের কেয়ারিং চর থেকে বরযাত্রী নিয়ে ওই ট্রলারটি মনপুরার পথে রওনা হয়। চেয়ারম্যানঘাটের দক্ষিণ-পশ্চিমে ও টাঙিরঘাটের দক্ষিণে আসার পর এটি ডুবে যায়। ট্রলারে থাকা যাত্রীদের কেউ কেউ নদীতে থাকা জেলেদের সহায়তায় তীরে উঠতে সমর্থন হন। পরে স্থানীয়দের সহায়তা নিয়ে পুলিশ ও কোস্ট গার্ড ট্রলারটি উদ্ধার করে।

সন্ধ্যা ৬টার তথ্য বলছে, ট্রলার থেকে তিন শিশুসহ সাত জনের মরদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে নববধূর মরদেহটিও ছিল। স্থানীয়রা বলছেন, তীব্র স্রোতের মুখে পড়লে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে ভেসে থাকতে সমর্থ হয়নি।

হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ও মোর্শেদ বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, নববধূ তাসলিমা ছাড়া নিহতদের আর কারও পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার শিকার যাত্রীরা বিভিন্ন ঘাট দিয়ে কূলে উঠছেন। এখন পর্যন্ত কত জন যাত্রী নিখোঁজ রয়েছেন, তার সঠিক তথ্য জানা যায়নি।

৭ জনের লাশ উদ্ধার টপ নিউজ ট্রলারডুবি নববধূ নিহত বরযাত্রী নিয়ে ট্রলারডুবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর