Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশান ক্লিনিকে চিকিৎসক চেম্বারের যাত্রা শুরু


১৬ ডিসেম্বর ২০২০ ০১:৫৭

ঢাকা: রাজধানীর গুলশান ক্লিনিকে উদ্বোধন করা হয়েছে বিশেষজ্ঞ চিকিৎসক চেম্বার। সপ্তাহের প্রতিদিনই এতে নিয়মিত বসবেন বিশেষজ্ঞ চিকিৎসক।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ক্লিনিকের দোতলায় এই ‘বিশেষজ্ঞ চেম্বার কমপ্লেক্স’-এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

অনুষ্ঠানে ইউনিক গ্রপের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নুর আলী শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানান। তিনি বলেন, গুলশান ক্লিনিক অল্প সময়েই সেবা ও মানে দেশের অন্যতম নির্ভরযোগ্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করবে বলে আমরা আশাবাদী।

অনুষ্ঠানে জানানো হয়, অত্যাধুনিক মেশিনে সজ্জিত ও আন্তর্জাতিক মানসম্পন্ন প্যাথলজিক্যাল ল্যাবরেটরি, মলিক্যুলার ল্যাব, আরটিপিসিআর (কোভিড-১৯) ল্যাব এবং রেডিওলজি ও ইমেজিং বিভাগে সংযুক্ত করা হয়েছে আল্ট্রাসনোগ্রাম, ইটিটি, ইসিজি সেবাসহ ইকোকার্ডিওগ্রাম আর সর্বশেষ প্রযুক্তি। সব পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট নিয়ে প্রয়োজনে রোগীরা একই দিন বিশেষজ্ঞদের পরামর্শ নিতে পারবেন।

আরও জানানো হয়, গুলশান ক্লিনিকে এখন নিয়মিত গাইনি, ডায়াবেটিস, হরমোন, গ্যাস্ট্রোএন্টারোলজি, অর্থোপেডিকস, ইউরোলজি, মেডিসিন, সার্জারী, হৃদরোগ, কিডনি রোগ ও পুষ্টি বিষয়ে সেবা পাওয়া যাবে।  নিয়মিত বিশেষজ্ঞ চিকিৎসকরা বসবেন এখানে। অ্যাপয়েন্টমেন্টের জন্য খোলা রয়েছে ২৪ ঘণ্টার হটলাইন— ০৯৬০৬৯৯১১৩৩, ০১৭০৮৮০০৮৮৮ ও ০১৭০৮৮০০৮৯৯।

গুলশান ক্লিনিক বিশেষজ্ঞ চেম্বার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর