Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুবাই থেকে আসা যাত্রীর শরীরে সাড়ে ১০ কোটি টাকার সোনা!


১৬ ডিসেম্বর ২০২০ ০২:১৪

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লুৎফর রহমান মুন্সী নামে এক যাত্রীকে ১৫ কেজি সোনাসহ আটক করেছে ঢাকা কাস্টমস হাউজের প্রিভেনটিভ টিম। কাস্টমস বলছে, লুৎফরের কাছ থেকে জব্দ হওয়া সোনার বাজারমূল্য প্রায় সাড়ে ১০ কোটি টাকা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেনটিভ) মোহাম্মদ মারুফুর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মারুফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউজ ঢাকার প্রিভেন্টিভ টিম বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে। আনুমানিক রাত ১১টার দিকে দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইন্সের ইকে৫৮৪ মাধ্যমে যাত্রী শাহজালালে অবতরণ করেন। এরপর যাত্রীকে শনাক্ত করা হয়।

মারুফুর রহমান বলেন, ওই যাত্রীকে শনাক্ত করার পর তল্লাশি করা হয়। এসময় তার শরীরের বিভিন্ন স্থানে লুকানো অবস্থায় সোনার ১৩০টি বার পাওয়া যায়। এসব বারের মোট ওজন প্রায় ১৫ কেজি। এই সোনার আনুমানিক বাজারমূল্য ১০ কোটি ৫০ লাখ টাকা।

ঢাকা কাস্টমসের এই ডেপুটি কমিশনার বলেন, পাসপোর্ট অনুযায়ী যাত্রীর নাম লুৎফর রহমান মুন্সী। বাড়ি ময়মনসিংহ জেলায়। বয়স আনুমানিক ৫৩ বছর। জব্দ করা সোনার বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ বিষয়ে একটি ফৌজদারি মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান মারুফুর রহমান।

১৩০টি সোনার বার ১৫ কেজি সোনা টপ নিউজ ঢাকা কাস্টমস হাউজ দুবাই থেকে আসা যাত্রী সাড়ে ১০ কোটি টাকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর