Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গভীর রাতে ইশরাকের বাসায় হামলা


১৬ ডিসেম্বর ২০২০ ১১:১৯

ঢাকা: বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসায় হামলা চালিয়েছে হেলমেটধারী দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) গভীর রাতে হামলার সময় পুরো পরিবারসহ গুলশানের বাসায় ছিলেন ইশরাক হোসেন। হামলায় বাসার দরজা-জানালার ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বুধবার সকালে ইশরাকের প্রেস সেক্রেটারি সুজন মাহমুদ সারাবাংলাকে এসব তথ্য জানান। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সুজন মাহমুদ বলেন, আনুমানিক রাত তিনটার দিকে মোটরসাইকেলে চড়ে একদল দুর্বৃত্ত ইশরাকের বাসায় এসে অতর্কিতে ইট-পাটকেল ছুড়তে থাকে। তাদের সবার মাথায় হেলমেট থাকায় কাউকে চেনা যায়নি। সিসিটিভি ফুটেজে পুরো ভিডিও রেকর্ড হয়েছে।

তিনি বলেন, ‘হামলার সময় বাসায় কেউ ছিলেন না। সবাই ছিলেন গুলশানে। ফলে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে দরজা-জানালার গ্লাসের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বাসার সামনে টাঙানে ইশরাকের ব্যানার, পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলা হয়েছে।

কারা হামলা করতে পারে?— এমন প্রশ্নের উত্তরে সুজন মাহমুদ বলেন, ‘সবাই হেলমেট পরা থাকায় কাউকে চেনা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, গত রাতে মতিঝিল ছাত্রলীগের নতুন কমিটি দেওয়া হয়েছে। কমিটির যিনি সভাপতি নির্বাচিত হয়েছেন, তিনি তার পারফর্মেন্স শো করার জন্য এই ঘটনা ঘটিয়ে থাকতে পারেন। কারণ, হামলার সময় জয়বাংলা স্লোগান দিতে দিতে এসেছিলেন হামলাকারীরা।’

এ ঘটনায় থানায় মামলা হয়েছে কিনা, জানতে চাইলে ইশরাকের প্রেস সেক্রেটারি বলেন, ‘এখনো মামলা হয়নি। তবে মামলার প্রসেসিং চলছে। ইশরাক হোসেন জাতীয় স্মৃতিসৌধ থেকে ফেরার পর মামলার বিষয়টি চূড়ান্ত হবে।’

ইশরাক হোসেন হামলা হেলমেটধারী


বিজ্ঞাপন
সর্বশেষ

কাপ্তাই হ্রদে ডুবে ২ শিশুর মৃত্যু
১০ সেপ্টেম্বর ২০২৪ ২০:১০

সম্পর্কিত খবর