Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণফোরামে কোনো ভুল বুঝাবুঝি ও বিভেদ নেই: ড. কামাল


১৯ ডিসেম্বর ২০২০ ১৬:৩৬

ঢাকা: গণফোরামের অভ্যন্তরীণ কোন্দল মিটে গেছে বলে জানিয়েছেন দলটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, গণফোরামে কোনো ভুল বুঝাবুঝি ও বিভেদ নেই। নেতাকর্মীরা একসঙ্গে দলীয় কার্যক্রম পরিচলানা করবেন।

শনিবার (১৯ ডিসেম্বর) এ বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। ড. কামাল হোসেনের বেইলি রোডস্থ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে দুইগ্রুপের নেতাদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। তবে দলটির সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, অধ্যাপক আবু সাঈদ, আ্যাডভোকেট সুব্রত চৌধুরী অসুস্থতার কারণে অংশ নেননি।

সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন বলেন, ‘ঘুষ, দুর্নীতি, বিদেশে অর্থপাচারসহ নানা ঘটনার মধ্য দিয়ে দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। বর্তমানে দেশে অস্বস্থিকর রাজনৈতিক পরিস্থিতি বিরাজমান। এর থেকে উত্তরণের জন্য দল-মত নির্বিশেষে মুক্তিযুদ্ধের চেতনার গণতন্ত্র এবং আইনের শাসন প্রতিষ্ঠায় দেশের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, ‘দেশে করোনাকালীন এই দুর্যোগময় মুহূর্তে গণফোরামের নেতাকর্মীরা রাজধানীসহ সারাদেশে চাল, ডাল, আলু, তেলসহ প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ৯ জানুয়ারি গণফোরামের শীর্ষ নেতাদের একটি বৈঠক অনুষ্ঠিত হবে। ওই বৈঠকে দলের কাউন্সিলের তারিখ ঠিক করা হবে।

অপরদিকে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে গণফোরামে সৃষ্ট জটিলতার অবসান হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন দলটির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহাসিন মন্টু। তিনি বলেন, ‘আমাদের ডাকা ২৬ ডিসেম্বরের কাউন্সল স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসঙ্গে ড. কামাল হোসেন কেন্দ্রীয় কমিটি ভেঙে দিয়ে যে আহবায়ক কমিটি গঠন করেছিলেন সেটিও স্থগিত হয়েছে।

অবসান গণফোরাম টপ নিউজ ড. কামাল ভুল বুঝাবুঝি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর