Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অধিকার প্রতিষ্ঠা করতে হলে সুসংগঠিত হতে হবে: জি এম কাদের


২০ ডিসেম্বর ২০২০ ১৭:১১

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, হকার্সরা বিভিন্নভাবে বঞ্চিত এবং অনিশ্চিতভাবে জীবনযাপন করছেন। প্রভাবশালী সন্ত্রাসী চক্র থেকে বের হয়ে আসতে হলে নিজেদের সংঘবদ্ধ হতে হবে এবং কোনো রাজনৈতিক দলের সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত থাকতে হবে।

শনিবার (২০ ডিসেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে মিলনায়তনে জাতীয় হকার্স পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বিরোধী দলীয় উপনেতা বলেন, ‘হকার্সরা অনেক নির্যাতিত, নিপীড়িত ও বঞ্চিত। তারা বিভিন্ন কাজে জড়িত, তবে সুসংগঠিত নয়। তারা নিজের স্বার্থে কাজ করতে পারে না। অন্যের কাজে ব্যবহৃত হয় এবং নিজ স্বার্থবিরোধী কাজ করতে বাধ্য হয়।’ এই প্রবণতা থেকে বের হতে হকারদের সুসংগঠিত হওয়ারও আহ্বান জানান তিনি।

হকার্স পার্টির সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মো. শামসুল হক, জাতীয় হকার্স পার্টির নেতাদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল হক লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া খাতুন।

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, হুমায়ুন খান, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম দফতর সম্পাদক মাহবুব আলমসহ অন্যরা।

গোলাম মোহাম্মদ কাদের সন্ত্রাসী চক্র হকার্স

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর