Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহিউদ্দিন হত্যা মামলার আসামি ফয়সাল ঢাকায় গ্রেফতার


২০ ডিসেম্বর ২০২০ ১৬:৪৬

কুমিল্লা: জেলার মেঘনার মহিউদ্দিন হত্যা মামলার ৫ নম্বর আসামি ফয়সাল মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর সানারপাড়ের লন্ডন মার্কেটে ইস্টিকুটুম রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা মেঘনা থানার উপপরিদর্শ (এসআই) নাজির হোসেনের নেতৃত্বে বাহিনী ও সাদা পোশাকধারী পুলিশ এ অভিযানে অংশ নেয়। এসআই নাজির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর মধ্য দিয়ে হত্যার ৩৮ দিনের মাথায় এ মামলায় প্রথম কোনো আসামি গ্রেফতার হলো। ফয়সল এ মামলার ১ নম্বর আসামি লুৎফর রহমানের ছোট ভাই ও মো. হাফেজ আহম্মেদের ছেলে।

পুলিশ জানিয়েছে, বিশেষ মাধ্যমে তথ্য পেয়ে শনিবার রাত ৮টার দিকে রাজধানীর সানারপাড়ে অভিযান চালায় পুলিশ। গ্রেফতারের সময় ফয়সাল দৌঁড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু মেঘনা থানা পুলিশের চৌকস দল তাকে ধরতে সক্ষম হয়েছে। ধারণা করা হচ্ছে, তার সাথে এজাহারভুক্ত অন্য আসামিও ছিল।

উল্লেখ্য, জমি সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য গত ১২ নভেম্বর (বৃহস্পতিবার) মুজিবসেনা ঐক্যলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে সালিশের মধ্যে পিটিয়ে হত্যা করা হয় গোলাম মহিউদ্দিনকে। এ ঘটনায় নিহতের স্ত্রী মাফিয়া বেগম বাদী হয়ে মামলা (নং ৬/৬৯) দায়ের করেছেন।

গ্রেফতার মহিউদ্দিন হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর