Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদপুর-শরীয়তপুর নৌরুটে যাত্রীবাহী লঞ্চে ডাকাতি, আটক এক


২১ ডিসেম্বর ২০২০ ১৭:৫১

চাঁদপুর: চাঁদপুর-শরীয়তপুর নৌরুটে চলাচলকারী যাত্রীবাহী লঞ্চ এমভি শাহআলী-৪ লঞ্চে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২১ ডিসেম্বর) সকালে শরীয়তপুরের কাচিকাটা মান্দারহাট এলাকায় পদ্মা নদীতে এই ঘটনা ঘটে।

এসময় ডাকাতরা লঞ্চে থাকা প্রায় ৬০ যাত্রীর কাছ থেকে মোবাইল সেট, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। তবে যাত্রীরা কৌশলে বিল্লাল হোসেন নামের ডাকাত দলের এক সদস্যকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

বিজ্ঞাপন

নৌ-পুলিশ ও লঞ্চ কর্তৃপক্ষ জানায়, সোমবার সকাল ৯টায় শরীয়তপুর জেলার নরীয়া লঞ্চঘাট থেকে এমভি শাহআলী লঞ্চটি চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসে। এসময় কাচিকাটা এলাকা অতিক্রম করার সময় দেশীয় আগ্নেয়াস্ত্রসহ দু’টি স্পিডবোর্ট নিয়ে ডাকাতরা লঞ্চটির গতিরোধ করে লঞ্চে উঠে পড়ে। প্রায় ২০ জন ডাকাত যাত্রীদের জিম্মি করে মারধোর করে এবং বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুট করে। এসময় ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে আটক করে যাত্রীরা। পরবর্তীতে নৌ-পুলিশের হাতে সোপর্দ করা হয়।

চাঁদপুরের নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, নৌ পুলিশের এক কর্মকর্তাও ডাকাতির সময় লঞ্চে ছিলেন। যাত্রীদের সহায়তার এই ঘটনায় একজন ডাকাতকে আটক করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

চাঁদপুর-শরীয়তপুর ডাকাতির ঘটনা পদ্মা নদী

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর