Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীমঙ্গলে বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু


২৪ ডিসেম্বর ২০২০ ১৭:৪৩

মৌলভীবাজার: জেলার শ্রীমঙ্গল উপজেলায় বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া একই ঘটনায় ওই বাড়ির এক শিশু গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন। বুধবার রাতে উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উত্তর ভাড়াউড়া গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম (৪০) ও তার পুত্রবধূ নুরুননাহার (২৫)। এছাড়াও নুরুন্নাহারের ছেলে নাঈম (৮) গুরুতর অসুস্থ অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় রাতেই সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের এএসপি আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আব্দুস ছালেক ঘটনার সত্যতা স্বীকার করে সারাবাংলাকে জানান, বৃহস্পতিবার বিষাক্ত পটকা মাছ খেয়ে মৃত বৌ এবং শাশুড়ির লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে জানা যাবে তারা পটকা মাছের বিষক্রিয়ায় মারা গেছে , নাকি অন্য কোন কারণে মারা গেছে। আমরা জনগণকে বলবো পটকা মাছ একটি বিষাক্ত মাছ। এই মাছ না খাওয়ার নিষেধাজ্ঞা রয়েছে বলেও জানান তিনি।

পটকা মাছ বউ-শাশুড়ির মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর