Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পারটেক্স গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে আম্বার গ্রুপের শোক


২৪ ডিসেম্বর ২০২০ ২০:০৭

ঢাকা: পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হাসেমের মৃত্যুতে আম্বার গ্রুপের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন গ্রুপটির ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেল।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এক শোকবার্তায় তিনি বলেন, ‘এম এ হাসেম একজন সফল উদ্যোক্তা হিসেবে দেশের ব্যবসা বাণিজ্য এবং শিল্প উন্নয়নের মাধ্যমে অর্থনীতিকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে গেছেন। তার হাতেগড়া বিভিন্ন প্রতিষ্ঠানে হাজারো মানুষের কর্মসংস্থান এবং আর্থসামাজিক উন্নয়নে অবদান তাকে এ প্রজন্মের উদ্যোক্তাদের অনুপ্রেরণা হিসেবে বাঁচিয়ে রাখবে।

শোক বার্তায় শওকত আজিজ রাসেল বলেন, ‘পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম ছিলেন একজন প্রকৃত ব্যবসায়ী। বিশিষ্ট এই শিল্পপতির মৃত্যুতে দেশের ব্যবসাখাত একজন গুরুত্বপূর্ণ অভিভাবককে হারালো, যার শূন্যতা সহসাই পূরণ হওয়ার নয়।’

শওকত আজিজ রাসেল তার শোকবার্তায় এম এ হাসেমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পারটেক্স গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এম এ হাসেম।

আম্বার গ্রুপ এম এ হাসেম গভীর শোক শওকত আজিজ রাসেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর