Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাক্কো’র ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


২৪ ডিসেম্বর ২০২০ ২১:২৪

ঢাকা: দেশের বিপিও ও আউটসোর্সিং শিল্প খাতের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্কো) ৯ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফর্ম জুমে এ সভা অনুষ্ঠিত হয়। জাতীয় সংগীত, পবিত্র কুরআন থেকে তিলাওয়াত এবং আইসিটি পরিবারের সদস্যদের মধ্যে থেকে যারা মারা গেছেন, তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার মধ্য দিয়ে শুরু করা হয় এই সভা।

বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফের সভাপতিত্বে সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এই সভায় অংশ নেন। শুরুতেই সভাপতি হিসেবে ওয়াহিদ শরীফ স্বাগত বক্তব্য রাখেন এবং তার সম্মতিক্রমে সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন সদস্যদের থেকে অষ্টম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণীর অনুমোদন নেন।

উপস্থাপিত বিগত ১ বছরে বাক্কো’র সকল কার্যক্রম, অগ্রগতির প্রতিবেদন, বিপিও শিল্পের উন্নয়নের জন্য ভবিষ্যৎ পরিকল্পনায় অন্তর্ভুক্ত সম্ভাব্য কার্যক্রমে উপস্থিত সবাই সম্মতি জানান। তাছাড়া অর্থ সম্পাদক আমিনুল হক ২০১৯-২০২০ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন সদস্যদের সামনে উপস্থাপন করেন এবং সদস্যরা আর্থিক প্রতিবেদনের ওপর স্বীকৃতিবাচক মতামত দেন।

সবশেষে সবার ইতিবাচক প্রত্যাশার মাধ্যমে জ্যেষ্ঠ সহসভাপতি আবুল খায়ের বিপিও ইন্ডাস্ট্রির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং বাক্কোর ৯ম বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘটে।

আউটসোর্সিং এজিএম বাক্কো বার্ষিক সাধারণ সভা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস বিপিও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর