Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনের যেকোন সময় হলে প্রবেশে বাধা নেই রাবি ছাত্রীদের


২৫ ডিসেম্বর ২০২০ ১৭:০৩

রাবি: প্রয়োজনীয় জিনিসপত্র নিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রীদের আবাসিক হলে প্রবেশের সময়সীমা দিনে চার ঘণ্টা থেকে বাড়িয়ে যেকোন সময় প্রবেশের সুযোগ দিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) ও অধ্যাপক লুৎফর রহমান ছাত্রী হলগুলো পরিদর্শনের পর এ নির্দেশনা দেন।

হল সূত্রে জানা যায়, এর আগে বই ও প্রয়োজনীয় জিনিসপত্র নিতে সকাল নয়টা থেকে দুপুর একটা পর্যন্ত প্রবেশের অনুমতি ছিল। দিনে চার ঘণ্টার সময়সীমা নিয়ে বিড়ম্বনায় পড়তেন ছাত্রীরা। এই বিড়ম্বনা এড়াতে রাবি কর্তৃপক্ষ নতুন এ নির্দেশনা দেন।

ছাত্রী হলে প্রবেশের নতুন নির্দেশনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘বেশকিছু ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে জানতে পারি প্রয়োজনীয় জিনিসপত্র নিতে গিয়ে শিক্ষার্থীরা বিড়ম্বনার শিকার হন। পরে অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে ছাত্রী হলগুলো পরিদর্শনে যাই। এ সময় হলের কর্তব্যরত গেটম্যানদের নির্দেশনা দিই যেন এখন থেকে দিনের যেকোনো সময় শিক্ষার্থীরা হলে প্রবেশ করে প্রয়োজনীয় জিনিসপত্র নিতে পারে।’ হল প্রাধ্যক্ষদেরও নির্দেশনাটি জানিয়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

প্রবেশের সময়সীমা প্রবেশের সুযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয় রাবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর