Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস পালন করবে বিএনপি: মির্জা ফখরুল


২৬ ডিসেম্বর ২০২০ ১৫:২২

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ সম্পূর্ণ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জনগণের ভোটাধিকারকে হত্যা করে। তাই বিএনপি এই দিনকে গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করবে।

নিজ শহর ঠাকুরগাঁওয়ের তাঁতিপাড়াস্থ বাসভবনের সামনে শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন। ‘আওয়ামী লীগ ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করবে‘ আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এই ঘোষণার বিষয়ে এক প্রশ্নের উত্তরে বিএনপি মহাসচিব বলেন, এ দেশ এমনকি সারা পৃথিবীর মানুষ জানেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের আগের দিন ২৯ ডিসেম্বর রাতেই সেটি হয়েছে, আওয়ামী লীগ সমস্ত ভোট ডাকাতি করে নিয়ে গেছে।

মির্জা ফখরুল বলেন, আজকাল তারা (আওয়ামী লীগ) বক্তৃতায় তাই ‘রেজিমেন্টাল ডেমোক্রেসি’র কথা বলেন, উন্নয়নের জন্য ধারাবাহিকতার কথা বলেন। এটা তাদের সেই বাকশাল প্রতিষ্ঠার সুপ্ত বাসনা, যা আগে তারা ১৯৭৫ সালে প্রতিষ্ঠা করতে পারেনি।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সাল আমিন, সহ সভাপতি সুলতানুল ফেরদৌস চৌধুরি, এড. জয়নাল আবেদিন জয় সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ বিএনপি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর