Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু


২৬ ডিসেম্বর ২০২০ ১৮:১৪

ঢাকা: রাজধানীর বাড্ডায় একটি নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে জাকির হোসেন (৪৫) নামে এক শ্রমিক ও যাত্রাবাড়িতে বিদ্যুৎস্পৃষ্টে রবিউল ইসলাম (২৫) নামে দু’জনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে যাত্রাবাড়ি সামাদ মার্কেটে ও বেলা পৌনে ৩টার দিকে মধ্য বাড্ডায় এই দুর্ঘটনা দু’টি ঘটে। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহত জাকিরের সহকর্মী মো. রাশেদ জানান, তারা মধ্য বাড্ডা আলাতুন্নেসা স্কুল রোডের নির্মাণাধীন ৭ তলা ভবনে কাজ করতেন। পেশায় রডমিস্ত্রী ছিলেন জাকির। থাকতো উত্তর বাড্ডা শাহাবুদ্দিন মোড়ে। তার বাড়ি বরিশাল জেলায়। সকাল থেকে ৭ তলার ওপরে কলাম ঢালাইয়ের কাজ করছিলেন তারা। কাজ করার সময় ৭ তলার লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায় সে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যাত্রাবাড়ির সামাদ সুপার মার্কেটের পিছনে একটি দা-কাঁচির দোকানে কাজ করতেন রবিউল। সকালের দিকে ওই দোকানে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন বেলা ১টার দিকে তার মৃত্যু হয়। মৃত রবিউলের বিস্তারিত ঠিকানা জানা যায়নি।

মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

দু’জনের মৃত্যু নির্মাণাধীন ভবন বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর