Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারখানার বালু ভরাটের পানির গর্তে পড়ে ২ শিশুর মৃত্যু


২৬ ডিসেম্বর ২০২০ ২১:২৭

নরসিংদী: পাঁচদোনায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে নির্মাণাধীন একটি কারখানার বালু ভরাটের পানির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে সদর উপজেলার পাঁচদোনার তুলসীপুরের পারিজা ও আসরিয়া নামক কারখানার গর্তে এ দুর্ঘটনা ঘটেছে।

শেখেরচর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিজিৎ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলো শিবপুর উপজেলার ভিটিপাড়া এলাকার আবুল কালামের ছেলে ইউসুফ (১১) ও সদর উপজেলার মধ্যশীলমান্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাহাদৎ (১১)। ওই দুই শিশু ওই এলাকায় তাদের নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিজা ও আসরিয়া নামের দু’টি কারখানা স্থাপনের জন্য যৌথভাবে ড্রেজার পাইপের মাধ্যমে বালু ভরাট করা হচ্ছিল। বালু ভরাটের ওই স্থানটি চারপাশে দেয়ালবেষ্টিত থাকলেও দুপুরে স্থানীয় দুই শিশু ইউনুছ ও সোহান তাদের গ্রামে বেড়াতে আসা অপর দুই শিশু ইউসুফ ও শাহাদৎকে নিয়ে দেয়াল টপকে বালু ভরাটস্থলে ঢুকে পড়ে।

এসময় চার শিশু খেলার ছলে বালুর পানিতে সৃষ্ট গর্তে গোসল করতে নামে। এসময় ইউনুছ ও সোহান ওঠে আসতে সক্ষম হলেও ইউসুফ ও শাহাদৎ পানিতে তলিয়ে যায়। পরে বেঁচে ফেরা দুই শিশু স্বজনদের ঘটনা জানালে স্বজনদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিশুর লাশ উদ্ধার করে।

দুই শিশুর মৃত্যু নানার বাড়ি নির্মাণাধীন পানির গর্তে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর