Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাবতলীতে বুয়েট অ্যালামনাইয়ের মাস্ক বিতরণ


২৮ ডিসেম্বর ২০২০ ১৪:১৩

ঢাকা: চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতি মোকাবিলার অংশ হিসেবে রাজধানী গাবতলী এলাকায় বুয়েট শিক্ষক সমিতি ও বুয়েটের প্রাক্তণ শিক্ষার্থীদের সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। গাজী গ্রুপের সার্বিক সহায়তায় মাস্ক বিতরণ কর্মসূচি পরিচালনা করছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এয়ার রোভার স্কাউট গ্রুপের সদস্যরা।

সোমবার (২৮ ডি‌সেম্বর) সকালে বাংলাদেশ স্কাউটস এয়ার অঞ্চলের আঞ্চলিক উপকমিশনার (প্রোগ্রাম) ফারহানা রহমান সেতুর নেতৃত্বে গাবতলী টার্মিনাল ও বাস স্ট্যান্ড এলাকায় এসব মাস্ক বিতরণ ক‌রা হয়। এসময় বিভিন্ন পরিবহনের যাত্রী ও বাস কাউন্টারের সংশ্লিষ্টদের মধ্যে মাস্ক বিতরণের পাশাপাশি জনসচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনা দেন রোভার স্কাউট সদস্যরা।

করোনা থেকে বাঁচতে মাস্ক পরতে হবে উল্লেখ করে রোভার স্কাউট সদস্য রাজিয়া সুলতানা বলেন, করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে মাস্ক পরতে হবে। মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রেখে চলা ও সর্বোপরি স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার বিষয়ে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করতে হবে। বেশ কয়েকদিন ধরেই আমরা এজন্য জনসচেতনতায় কাজ করে আসছি। এর ধারাবাহিকতায় আজ (সোমবার) আমরা গাবতলী বাস টার্মিনাল এলাকায় এসেছি বিনামূল্যে মাস্ক বিতরণ করতে।

এসময় আরেক রোভার স্কাউট সদস্য মো. মোস্তাক আহমেদ সারাবাংলাকে বলেন, শুধু মাস্ক বিতরণ আমাদের উদ্দেশ্য নয়, আমাদের উদ্দেশ্য মানুষকে সচেতন করে তোলা। এখানে বিপুলসংখ্যক মানুষের জনসমাগম হয়। তাদের সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিয়ে সচেতন করে তোলার চেষ্টা করছি আমরা।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নেন রোভার স্কাউট সদস্য এ টি এম সামিউল বাসির ও মো. জামির হোসেনসহ অন্যরা। তারা জানানা, গাজী গ্রুপের সার্বিক সহায়তায় বুয়েট শিক্ষক সমিতি ও বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এই কার্যক্রম চলমান থাকবে।

গাজী গ্রুপ গাবতলীতে মাস্ক বিতরণ বুয়েট অ্যালামনাই বুয়েট শিক্ষক সমিতি মাস্ক বিতরণ


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর