Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে চলন্ত বাসে অস্বাভাবিক মৃত্যু


২৯ ডিসেম্বর ২০২০ ২০:৩৭

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেল পৌনে চারটার দিকে ঢাকা মেডিকেল নতুন ভবনের বিপরীত পাশ থেকে অচেতন অবস্থায় দুই রিকশাচালক ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রিকশাচালক মো. ইব্রাহিম সারাবাংলাকে জানান, তিনি ঢাকা মেডিকেলের নতুন ভবনের বিপরীত পাশের রাস্তায় রিকশা নিয়ে দাঁড়িয়ে ছিলেন। তখন একটি বাস থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে তার রিকশায় উঠিয়ে দিয়ে বাসটি চলে যায়।

এদিকে, মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৮ বছর।

বিষয়টি নিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ মো. বাচ্চু মিয়া সারাবাংলাকে জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেলের নতুন ভবনের বিপরীত পাশের রাস্তায় একটি যাত্রিবাহী বাসের ভেতর থেকে অচেতন অবস্থায় নামিয়ে রিকশায় তুলে দেওয়া হয়। গাবতলীগামী বাসটির নাম জানা যায়নি। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করলে কৌশলে এক রিকশাচালক পালিয়ে যায়।

অন্যদিকে, চকবাজার থানার উপ-পরিদর্শক মুন্সি আব্দুল লোকমান সারাবাংলাকে জানান, অজ্ঞাত ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পরে মারা গেছেন নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে – তা বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

অস্বাভাবিক মৃত্যু চকবাজার থানা ‍ চলন্ত বাস ঢামেক হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর