Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাটমন্ত্রীর পক্ষ থেকে রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ


৩১ ডিসেম্বর ২০২০ ১৫:৩৩

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্প‌তিবার (৩১ ডি‌সেম্বর) দুপু‌রে উপ‌জেলার রূপগঞ্জ ইউ‌নিয়‌নের ‌বেইলা‌র‌টেক সি‌টি মা‌র্কেট ও দ‌ক্ষিণবাগ এলাকায় শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী।

বিজ্ঞাপন

এ সময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী ব‌লেন, ‘আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাখাতগ্রস্থ অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিৎ, আর তা বিবেচনায় রেখেই বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। প্রকৃতপক্ষে, সবারই উচিৎ দেশের এ সব অসহায় মানুষের পাশে দাড়ানো।’

‌তি‌নি আরও ব‌লেন, ‘এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।’

এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা মুরাদ হাসানসহ স্থানীয় ব্যক্তিরা উপ‌স্থিত ছিলেন।

গাজী গ্রুপ পাটমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর