Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকার দুঃস্থ-দরিদ্র মানুষের কল্যাণে কাজ করছে: গাজী গোলাম মর্তুজা


৩ জানুয়ারি ২০২১ ১৬:৪০

নারায়ণগঞ্জ: গাজী গ্রুপের উপব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছে‌ন, বর্তমান সরকার দুঃস্থ ও দ‌রিদ্র মানুষের কল্যাণে কাজ করছে। সরকারের পাশাপা‌শি সমাজের বিত্তবানরা য‌দি অসহায়, প্রতিব‌ন্ধী ও দ‌রিদ্র মানুষের কল্যাণে কাজ করে তাহলে, তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

রোববার (৩ জানুয়ারি) বিকা‌লে উপ‌জেলার ইছাপুরা এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় গাজী গোলাম মর্তুজা পাপ্পা শীতার্তসহ সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের পাশে বিত্তবান‌দের এগিয়ে আসার আহ্বান জানান।

বিজ্ঞাপন

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। এসময় ৫ শতা‌ধিক অসহায়-দুঃস্থ প‌রিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠা‌নে সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আনছার আলী।

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন- রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক দফতর সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানীসহ স্থানীয় গণমান্যরা।

সারাবাংলা/এমও

গাজী গোলাম মর্তুজা পাপ্পা দুঃস্থ ও দ‌রিদ্র বিত্তবান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর