Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভাবে স্বামী-স্ত্রীর ঝগড়া, ৮ মাসের সন্তানকে আছাড় দিয়ে হত্যা


৪ জানুয়ারি ২০২১ ২২:১৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মুন্সি মার্কেট এলাকায় আট মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে শিশুটির বাবার বিরুদ্ধে। স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে মায়ের কোল থেকে নিয়ে শিশুটিকে একাধিকবার ফ্লোরে আছাড় দেন তার বাবা। হত্যার অভিযোগ পেয়ে শিশুটির বাবা রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

নিহত শিশুর নাম আব্দুল কাদের জিলানী রাব্বি।

সোমবার (৪ জানুয়ারি) বেলা ২টার দিকে দক্ষিণখান মুন্সি মার্কেট এলাকার একটি বাসায় এই ঘটনা ঘটে।

দক্ষিণখান থানার (ওসি অপারেশন) আফতাব উদ্দিন শেখ জানান দুপুরের দিকে সংবাদ পাই দক্ষিণখান মুন্সি মার্কেট লিটনের ভাড়া বাড়িতে আট মাসের শিশুকে আছাড়িয়ে হত্যা করেছেন তার বাবা।

তিনি আরও জানান, ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা রাহিমা খাতুন এর কাছে জানতে পারি তার স্বামী রফিকুল রিকশাচালক। রাব্বী তাদের একমাত্র সন্তান। মুন্সীহাটি এলাকায় একটি বাসায় ভাড়া থাকে। অভাব অনটনের সংসারে চার মাসের বাড়ি ভাড়া বাকি পড়ে যায়। বাড়িওয়ালা ভাড়ার জন্য চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে তাদের বের করে দেয়।

সোমবার (৪ জানুয়ারি) সকালে ওই মুন্সি মার্কেট এলাকায় শিশুটি ফুফুর বাসায় ওঠে। সেখানেও স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে রফিকুল শিশুটিকে একাধিকবার ফ্লোরে আছাড় দেন। ঘটনাস্থলেই শিশু রাব্বী মারা যায়।

ওসি (অপারেশন) আরও জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শিশুকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর