Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কমলাপুরের হোটেল রুমে ফ্যান থেকে ঝুলন্ত তরুণীর মরদেহ


৫ জানুয়ারি ২০২১ ২১:৩৪

ঢাকা: রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে মেহনাজ জেরিন নিপা (২৪) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মরদেহটি হোটেল রুমের ফ্যান থেকে পরনের চাদরের সঙ্গে ঝুলছিল। চাদরটি মেহনাজের গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে কমলাপুর হোটেল সিটি প্লেস ইন্টারন্যাশনালের দ্বিতীয় তলা থেকে মেহনাজের মরদেহটি উদ্ধার করে পুলিশ। রাতে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

মতিঝিল থানার উপপরিদশর্ক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরে উত্তর কমলাপুর হোটেল সিটি প্লেস ইন্টারন্যাশনালের দ্বিতীয় তলার ১০ নম্বর রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় ফ্যানের সঙ্গে পরনের চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় ছিলেন তরুণীটি। রুমের দরজা ভেতর থেকে বন্ধ করা ছিল।

হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গত ৩ জানুয়ারি স্বামী-স্ত্রী পরিচয় দিয় হোটেলের ওই রুমটি ভাড়া নেওয়া হয়েছিল। স্বামী পরিচয় দেওয়া ওই ব্যক্তিকে অসুস্থতার জন্য কোনো একটি হাসপাতালে ভর্তি হয়েছে। ওই তরুণী হোটেলে একাই ছিলেন। মঙ্গলবার সকালে হোটেলবয় রুমে নক করলে রুমের ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেলে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

এসআই দেলোয়ার জানান, হোটেলের রুম থেকে  চিকিৎসার কিছু কাগজপত্র পাওয়া গেছে। এসব কাগজপত্র থেকে মেয়েটির নাম-পরিচয় জানা গেছে। মেহনাজ জেরিন নিপা নামের এই তরুণীর বাবার নাম হুমায়ুন কবির। তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বড়দশিয়া গ্রামে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

আবাসিক হোটেল কমলাপুরে হোটেল তরুণীর মরদেহ ফ্যানে ঝুলন্ত লাশ মরদেহ উদ্ধার সিটি প্লেস ইন্টারন্যাশনাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর