Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে অস্ত্র-গোলাবারুদসহ ৫ ডাকাত গ্রেফতার


৫ জানুয়ারি ২০২১ ২২:০৫

ঢাকা: রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র ও গোলাবারুদসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি, দুইটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা এ্যামুনিশন, দুইটি স্টেইনলেস স্টিলের চাকু ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) র‌্যাব-১০-এর অপারেশন অফিসার মেজর আনিসুর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার পাঁচ জন হলেন— মো. ইকবাল (৩২), মো. সোহেল হোসেন ওরফে মামুন (২৪), মো. আরিফ হোসেন ওরফে অপু (২২), শেখ আহমেদ হোসেন ওরফে মুন্না (৪০) ও মো. হাই দারুল ইসলাম ওরফে সোহেল (৩৬)।

বিজ্ঞাপন

মেজর আনিসুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই ডাকাত দলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা একটি ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের হেফাজতে থাকা অবৈধ দেশি-বিদেশি অস্ত্র নিয়ে বিভিন্ন যানবাহন থামিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা-পয়সা ও মূল্যবান সম্পদ ছিনিয়ে নিয়ে থাকে।

র‌্যাব-১০-এর এই অপারেশন অফিসার বলেন, এরকম ডাকাত দল সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য হুমকিস্বরূপ। ভবিষ্যতে এরকম ডাকাতদের বিরুদ্ধে র‌্যাবের জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতার পাঁচ জনের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় অস্ত্র ও ডাকাতি সংগঠনের প্রস্তুতির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

৫ ডাকাত গ্রেফতার ডাকাত গ্রেফতার র‍্যাব-১০

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর