Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উৎসবমুখর পরিবেশে ক্র্যাবের ভোটগ্রহণ চলছে


৯ জানুয়ারি ২০২১ ১৩:৩৯

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি ২০২১-এর নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ চলছে। শনিবার (৯ জানুয়ারি) সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে ভোট শুরু হয়।

ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। মাঝে দুপুর দেড়টা থেকে ২টা পর্যন্ত নামাজ ও খাবারের বিরতি। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৮১ জন।

সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তাদের উপস্থিতি বেড়েছে। সকাল থেকেই প্রার্থীরা সরব। বেশ ব্যস্ততার সময় কাটছে তাদের। তারা ভোটারদের কাছে গিয়ে আগামী বছরের পরিকল্পনা তুলে ধরছেন এবং তাদের কাছে ভোট চাইছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক পারভেজ খান।

সভাপতি পদের জন্য ক্র্যাবের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল ও দৈনিক যুগান্তরের মিজান মালিক।

নিত্য গোপাল তুতু ও মুহা. জাহাঙ্গীর আলম সহ-সভাপতি (১টি), আসাদুজ্জামান বিকু ও আলাউদ্দিন আরিফ সাধারণ সম্পাদক (১টি), আব্দুল লতিফ রানা ও হাসান-উজ-জামান যুগ্ম সম্পাদক (১টি), মো. এমদাদুল হক খান ও হরলাল রায় সাগর অর্থ সম্পাদক (১টি), দিপন দেওয়ান ও শাহরিয়ার আরিফ সাংগঠনিক সম্পাদক (১টি), রুদ্র মিজান ও খন্দকার হানিফ রাজা প্রচার ও প্রকাশনা সম্পাদক (১টি) এবং জাহাঙ্গীর হোসেন বাবু ও সাইফ বাবু ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক (১টি) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ছাড়াও আয়নাল হোসেন, এস. এম মিন্টু হোসেন, কাজী জামশেদ নাজিম ও গোলাম সাত্তার রনি কার্যনির্বাহী সদস্য (৩টি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিজ্ঞাপন

ক্র্যাব নির্বাচন কমিশন সূত্র জানায়, সাজ্জাদ মাহমুদ খান প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক, এস. এম. ইসমাঈল হুসাইন ইমু দফতর সম্পাদক, নাহিদ তন্ময় কল্যাণ সম্পাদক, রুদ্র রাসেল আন্তর্জাতিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচিত কমিটি আগামী বছরের জন্য ক্র্যাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন।

এর আগে, গতকাল (৮ জানুয়ারি) শুক্রবার দিনব্যাপী সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হয়।

ক্র্যাব টপ নিউজ ভোট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর