Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেরপুর পৌরসভায় আ.লীগ প্রার্থীর ৪ নির্বাচনি অফিস ভাঙচুর


৯ জানুয়ারি ২০২১ ১৫:৩৭

বগুড়া: জেলার শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তিযোদ্ধা মো. আব্দুস সাত্তারের ৪টি নির্বাচনি অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শনিবার (৯ জানুয়ারি) এ ঘটনায় ক্ষতিগ্রস্ত নির্বাচনি অফিসগুলো পরিদর্শন করেছেন শেরপুর থানা পুলিশ। শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, আগামী ১৬ জানুয়ারি শেরপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ, বিএনপি, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীসহ ৯টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য গড়ে তোলা হয়েছে বিভিন্ন নির্বাচনি অফিস। এসব নির্বাচনি অফিস থেকেই তাদের প্রচারণা চালানো হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ জানুয়ারি) ভোর রাতের দিকে আওয়ামী লীগ প্রার্থীর শেরপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের দুবলাগাড়ী (এমপির বাসভবনের পাশে), ৬নং ওয়ার্ডের নয়াপাড়া ও ৪নং ওয়ার্ডের উত্তরসাহাপাড়ার কলাপট্টি এবং পৌর শিশুপার্ক এলাকায় অবস্থিত নির্বাচনি অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

স্থানীয় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা কমিটির নেতা ও যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টো বলেন, ‘নৌকার বিজয় ঠেকাতেই প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটিয়েছেন।’

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকার প্রার্থীর নিশ্চিত বিজয় সহ্য করতে না পেরে প্রতিপক্ষরা এ জঘন্যতম ঘটনা ঘটিয়েছে। নির্বাচনি প্রচারণা নিয়ে সংঘর্ষের পর নির্বাচনি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে ঘোলাপানিতে মাছ শিকার করতে চাচ্ছে নির্বাচনি প্রতিপক্ষরা। স্থানীয় দলীয় ফোরামে আলোচনা করে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ‘ভাঙচুর ও অগ্নিসংযোগ করা ক্ষতিগ্রস্ত নির্বাচনি অফিসগুলো পরিদর্শন করা হয়েছে। দৃস্কৃতিকারীদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে।’ তবে এখনো আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

অগ্নিসংযোগ আওয়ামী লীগ টপ নিউজ নির্বাচনি অফিসে ভাঙচুর শেরপুর পৌরসভা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর